সাবেক ছাত্রলীগ নেতার হাত কাটার ঘটনায় মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম

১৯ মার্চ ২০২১, ০৯:০০ এএম


সাবেক ছাত্রলীগ নেতার হাত কাটার ঘটনায় মামলা

আতাউর রহমান মিন্টু

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান মিন্টুকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করার ঘটনার দুই দিন পর মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে মিন্টুর বাবা আলতাফ হোসেন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে রাজারহাট থানায় মামলা করেছেন। 

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, থানার ওসি (তদন্ত) পবিত্র কুমারকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। 

আতাউর রহমান মিন্টু কুড়িগ্রাম মজিদা ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক ও জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি।  

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার  (১৬ মার্চ) দুপুরে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া গ্রামে সন্ত্রাসীরা আতাউর রহমান মিন্টুর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তাকে কুপিয়ে এক হাত বিচ্ছিন্ন ও এক পা প্রায় বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। বুধবার সকালে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার দুইদিন পর বৃহস্পতিবার দুপুরে মিন্টুর বাবা পার্শ্ববর্তী ফুলবাড়ি উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন বাদী হয়ে  ১১ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। পাঁচ লাখ টাকা চাঁদার দাবিতে এই হামলার ঘটনা ঘটেছে বলে মামলার এজাহারে তিনি উল্লেখ করেছেন। 

জুয়েল রানা/আরএআর

Link copied