সিলেটের সব থানা-ফাঁড়িতে মেশিনগান পোস্ট 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

০৮ এপ্রিল ২০২১, ২০:৪৭

সিলেটের সব থানা-ফাঁড়িতে মেশিনগান পোস্ট 

কোতোয়ালি মডেল থানায় বসানো হয়েছে মেশিনগান পোস্ট 

সিলেটের সব থানা ও ফাঁড়িতে লাইট মেশিনগান (এলএমজি) পোস্ট বসানো হয়েছে। সেই সঙ্গে প্রতিটি থানায় অতিরিক্ত ৩০ থেকে ৫০ জন সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

পুলিশ জানায়, হামলাসহ যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ সদর দফতরের নির্দেশনায় বুধবার (০৭ এপ্রিল) রাত থেকে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, নগরীর সব থানা, ফাঁড়ি ও স্থাপনায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় প্রতিটি স্থাপনায় এলএমজি পোস্ট বসানো হয়েছে। ইতোমধ্যে সব স্থাপনায় এলএমজি পোস্ট বসানোর কাজ শেষ হয়েছে।

তিনি জানান, শুধু থানা ও ফাঁড়ি নয়, সরকারি সব স্থাপনার নিরাপত্তা নিশ্চিতে বাড়তি ফোর্স তৈরি রাখা হয়েছে। কেউ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর হাতে তা দমন করা হবে।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, সিলেট জেলার ১১টি থানায় এলএমজি পোস্ট বসানোর কাজ চলছে। ইতোমধ্যেই সব থানায় এলএমজি সরবরাহ করা হয়েছে। এ ছাড়াও ঝুঁকির মাত্রা বিবেচনায় প্রতিটি থানায় অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

তুহিন আহমদ/আরএআর

Link copied