সন্তানদের কাছে না পেয়ে আগুনে নিজেকে শেষ করলেন বাবা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১২ এপ্রিল ২০২১, ০৮:১৮ পিএম


সন্তানদের কাছে না পেয়ে আগুনে নিজেকে শেষ করলেন বাবা

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

সন্তানদের নিয়ে স্ত্রী বাড়ি না আসায় গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন সাগর ফকির। ঘটনার তিনদিন পর সোমবার (১২ এপ্রিল) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহত আরও দুজন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামে। সাগর ফকির (২৭) বাকাল গ্রামের লিয়াকত ফকিরের ছেলে।

লিয়াকত ফকির বলেন, সাগরের সঙ্গে রাগ করে দুই শিশুকন্যাকে নিয়ে স্ত্রী রাশিদা ছয় মাস আগে বাবার বাড়ি মাদারীপুরের টেকেরহাটে চলে যায়। শুক্রবার (০৯ এপ্রিল) বিকেলে স্ত্রীর মোবাইলে কল দিয়ে মেয়েদের সঙ্গে কথা বলতে চায় সাগর। পাশাপাশি মেয়েদের নিয়ে স্ত্রীকে বাড়ি আসতে অনুরোধ করে। কিন্তু ফরিদা বেগম ফিরবে না বলে জানায়। এমনকি সাগরকে তার মেয়েদের সঙ্গে কথা বলতেও দেয়নি। মূলত সন্তানদের কাছে না পেয়ে অভিমানে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সাগর।

বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয় তার মা আমেনা বেগম এবং চাচাতো ভাই রমজান ফকির। গুরুতর অবস্থায় সাগরকে ঢাকা মেডিকেলে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

লিয়াকত ফকির আরও বলেন, রমজানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রোববার (১১ এপ্রিল) ঢাকায় পাঠানো হয়েছে। আমেনা বেগম আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, সাগর ফকিরের ময়নাতদন্ত হবে ঢাকার হাসপাতালে। এ ঘটনায় কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেব আমরা।

সৈয়দ মেহেদী হাসান/এএম

Link copied