আমরা শান্তির কোম্পানীগঞ্জ চাই : বাদল 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

২৭ এপ্রিল ২০২১, ২২:২৩


আমরা শান্তির কোম্পানীগঞ্জ চাই : বাদল 

সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেছেন, আমরা বৈষম্য চাই না, আমরা শান্তির কোম্পানীগঞ্জ চাই। এই পর্যন্ত আকা (আবদুল কাদের) মির্জা কোম্পানীগঞ্জে দুইজনকে হত্যা করেছেন। তার গুন্ডাদেরকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার টেকের বাজারে নিজের অনুসারী কারামুক্ত চার নেতাকর্মীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

মিজানুর রহমান বাদল বলেন, আজকে যে ব্যক্তি এসপিকে বলে একরাম চৌধুরীর পাদুকা লেহন করে, ওবায়দুল কাদেরের চরিত্র হনন করে, বাংলাদেশ আওয়ামী লীগ এবং সরকারের বিরুদ্ধে যে বক্তব্য দেয়, তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয় না। এই বৈষম্যের জন্য বাংলাদেশ স্বাধীন হয়নি। 

তিনি আরও বলেন, অবিলম্বে কোম্পানীগঞ্জের শান্তি বিনষ্টকারী আকা (আবদুল কাদের) মির্জাকে গ্রেফতার করতে হবে। তার সঙ্গে কিছু ইয়াবাখোর, গাঁজাখোর, ফেনসিডিলখোর আমাদের চরিত্র হনন করে যাচ্ছে। তাদেরকে গ্রেফতার করতে হবে।

চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ফখরুল ইসলাম রাহাত, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিবুল হোসেন আলাল, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূরে এ মাওলা রাজু প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল রাতে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবদমান দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মিজানুর রহমান বাদলের অনুসারী চারজনকে গ্রেফতার করে পুলিশ। পরে মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২ এর বিচারক এস এম মোছলে উদ্দিন নিজাম তাদের জামিন মঞ্জুর করেন। 

হাসিব আল আমিন/আরএআর

Link copied