চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে স্বামী-স্ত্রীর মৃত্যু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

০৪ মে ২০২১, ১৪:১৫

চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ক্যানসারের চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন সাহেরা খাতুন। এ সময় মেহেরপুর গাড়াডোব-খোকসা সড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সঙ্গে আহত হওয়া স্বামী পরে হাসপাতালে মারা যান। এ সময় গাড়িতে থাকে আরও ৫ জন আহত হয়। তাদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩ মে) দিবাগত রাত আড়াইটার দিকে মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুঘটনায় নিহত ব্যক্তিরা হলেন মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের আবদুস সাত্তার ও তার স্ত্রী সাহেরা খাতুন।

নিহত দম্পতির ছেলে শন্তুরুল ইসলাম জানান, আমার বাবা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ক্যানসারে আক্রান্ত মাকে নিয়ে ক্যামো দিয়ে বাড়িতে ফিরছিলেন। পথে গাড়াডোব-আমঝুপি সড়কের খোকসা গ্রামে পৌঁছালে ইটভাটার মাটি সড়কে পড়ে কাদা হওয়ায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছে গিয়ে ধাক্কা লাগে। এ সময় মাইক্রোবাসে থাকা আমার মা ঘটনাস্থলে মারা যান। আমার বাবা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ সময় তাদের স্থানীয় গ্রামবাসী উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মফিজুর রহমান মজনু ঢাকা পোস্টকে বলেন, আমার গ্রামে স্বামী-স্ত্রী দুজন নিহত হওয়ার ঘটনাটি শোনার পর আমি হাসপাতালে যাই। এখন তাদের বাড়িতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান ঢাকা পোস্টকে জানান, রাতে সদরের খোকসা গ্রামে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে। ঘটনাটি জানার পর ফায়ার সার্ভিসের সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়। নিহত দুজন স্বামী-স্ত্রী ছিলেন।

মোহাম্মদ মিলন/এনএ

Link copied