সিরাজগঞ্জের মহাসড়ক ফাঁকা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৩ মে ২০২১, ১০:৩৮


সিরাজগঞ্জের মহাসড়ক ফাঁকা

সিরাজগঞ্জের মহাসড়কে রাতে গাড়ির চাপ ও থেমে থেমে যানজট থাকলেও ভোরের আলো ফুটতেই তা স্বাভাবিক হয়ে গেছে। বৃহস্পতিবার (১৩ মে) সকাল সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মহাসড়কে একেবারে ফাঁকা দেখা গেছে। যে মহাসড়কে গতকালও ঘণ্টার পর ঘণ্টা দীর্ঘ যানজটের বসে থাকতে হয়েছে, সেখানে আজকে ভিন্ন চিত্র।

এ বিষয়ে সকালে ট্রাফিক পরিদর্শক (টিআই) আব্দুল গণি ও হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী ঢাকা পোস্টকে জানালেন, ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কে সিরাজগঞ্জের কোনো অংশে যানজট ও গাড়ির চাপ নেই। মাঝে মধ্যে চলছে কিছু গাড়ি।

টিআই আব্দুল গণি ঢাকা পোস্টকে বলেন, রাতে মহাসড়কে গাড়ির চাপ ও কিছুটা যানজটের পাশাপাশি ধীরগতি থাকলেও তা ভোরে কেটে গেছে। এখন মহাসড়ক একেবারেই ফাঁকা।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার পুলিশ কর্মকর্তা মিলি আক্তার ঢাকা পোস্টকে বলেন, মহাসড়কে যানজট বা গাড়ির চাপ নেই। মাঝে মধ্যে কিছু গাড়ি চলছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে ঢাকা পোস্টকে জানান, মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিকের চেয়েও কম। রাতে গাড়ির চাপ থাকলেও সকাল থেকে মহাসড়কে গাড়ির কোনো চাপই নেই বলে জানান এ কর্মকর্তা।

শুভ/এসএম

Link copied