ব্যবসায়ী হত্যাচেষ্টা মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

০৩ জানুয়ারি ২০২১, ০৯:৩১ পিএম


ব্যবসায়ী হত্যাচেষ্টা মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

ব্যবসায়ী হত্যাচেষ্টা মামলার আসামিদের গ্রেফতার নিয়ে নীলফামারী জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

নীলফামারীর জলঢাকা উপজেলায় কাপড় ব্যবসায়ী হত্যাচেষ্টা মামলায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজোয়ান প্রামাণিক (২২), জলঢাকা পৌর এলাকার মাথাভাঙ্গা গ্রামের মানিকুজ্জামান মানিকের ছেলে নাহিদ হাসান মিঠু (২২) ও মুদিপাড়া এলাকার দীনবন্ধু রায়ের ছেলে বিশাল রায় (২১)। 

রোববার (০৩ জানুয়ারি) সন্ধ্যায় নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, আসামি মিঠু ও বিশাল রায় কুড়াল এবং চাপাতি দিয়ে ব্যবসায়ী আরিফ চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তাদের দেয়া তথ্য অনুযায়ী দলনেতা রেজোয়ান প্রামাণিককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী একটি চাইনিজ কুড়াল, লম্বা ছুরি ও দুটি চাপাতি উদ্ধার করা হয়।

সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ঘটনার দিন ওই কাপড় ব্যবসায়ীর ভাই আবুবকর চৌধুরী হত্যাচেষ্টা মামলা করেন। পাশাপাশি অস্ত্র আইনে আরেকটি মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়া মিঠু ২০১৮ সালের নভেম্বর মাসে জলঢাকা থানার একটি মোটরসাইকেল চুরির মামলার আসামি। আদালতের মাধ্যমে তাদের সবাইকে কারাগারে পাঠানো হয়েছে।

গত ২৫ ডিসেম্বর ভোরে মসজিদে ফজরের নামাজ পড়তে যাওয়ার পথে জলঢাকার কাপড় ব্যবসায়ী আরিফ চৌধুরীকে কুপিয়ে গুরুতর আহত করেন আসামিরা। বর্তমানে তিনি ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন। মাথায় ১২৮ সেলাই নিয়ে আইসিইউতে রয়েছেন আরিফ চৌধুরী।

এএম

Link copied