ঈদে বেড়াতে গিয়ে লাশ হলো দুই বোন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

বরিশাল

১৫ মে ২০২১, ২৩:৫৮


ঈদে বেড়াতে গিয়ে লাশ হলো দুই বোন

ফুফুর বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ মে) বিকেলে বরিশাল জেলার গৌরনদী উপজেলার হরিসেনা গ্রামে এ ঘটনা ঘটে। এ দিন রাত ৯টার দিকে লাশ দুটি ভেসে ওঠে।

তবে উদ্ধার হওয়া দুই বোনের মরদেহের ময়নাতদন্ত হবে নাকি অভিযোগ ছাড়াই পরিবার বুঝে নেবে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন। তিনি রাত সোয়া ১১টায় জানান, মারা যাওয়া দুই শিশুর অভিভাবক এখনও এসে পৌঁছেনি। তারা এলে বলা যাবে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে।

মারা যাওয়া দুই বোন হলো- আফসানা আক্তার (১৪) ও জান্নাত আক্তার (৮)। তারা গৌরনদী সদর ইউনিয়নের সরদার বাড়ির ইদ্রিস সর্দারের নাতি ও ঢাকায় চাকরিজীবী মিলন সরদারের মেয়ে।

ঘটনাস্থলে যাওয়া গৌরনদী থানার উপ প‌রিদর্শক সুশান্ত কুমার জানান, ঈদের ছু‌টি‌তে ঢাকা থে‌কে তিন দিন আগে দাদা ইদ্রিস সর্দা‌রের বা‌ড়ি বেড়া‌তে আসে তারা। সেখান থে‌কে আজ হ‌রি‌সেনার ফুফু আ‌সমা বেগ‌মের ভাড়া বা‌সায় বেড়া‌তে য‌ায়। বিকে‌লে পুকু‌রে গোসল কর‌তে নে‌মে নি‌খোঁজ হয় ওই দুই শিশু। পরে রাত ৯টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

থানা থেকে জানানো হয়েছে, মারা যাওয়া দুই শিশুর মা-বাবা এখনও গৌরনদী এসে পৌঁছতে পারেনি। তাদের আর কোনো সন্তান আছে কি না জানা সম্ভব হয়নি।

সৈয়দ মেহেদী হাসান/এসএসএইচ

Link copied