শিবচরে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ ৭

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

মাদারীপুর

১৬ মে ২০২১, ০২:০২


শিবচরে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ ৭

মাদারীপুরের শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে সাত জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১৫ জন। শনিবার (১৫ মে) রাত ৮টার দিকে শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবচরের কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিক মাদবরের সঙ্গে একই এলাকার সাবেক চেয়ারম্যান মনোয়ার বেপারীর দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে শুরু হয় গোলাগুলি। এতে সাত জন গুলিবিদ্ধসহ আহত হয় অন্তত ১৫ জন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মাদারীপুরের শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এমদাদুল হক রাসেল বলেন, গুলিবিদ্ধ বেশ কয়েকজন হাসপাতালে এসেছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের চিকিৎসা চলছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ সুপার) মো. আব্দুল হান্নান জানান, পরিস্থিতি মোকাবিলায় পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি করেছে। ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ শুরু করছে।

নাজমুল মোড়ল/এসএসএইচ

Link copied