অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় দুই দালালসহ আটক ৮

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

১৬ জুন ২০২১, ০৬:০৮ পিএম


অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় দুই দালালসহ আটক ৮

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ গ্রাম থেকে দুই নারী ও এক শিশুসহ ছয়জনকে আটক করেছে বিজিবি। তাদের পারাপারে সহায়তা করায় দুই দালালকেও আটক করা হয়েছে। 

বুধবার (১৬ জুন) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

আটকরা হলেন- খুলনার ফুলতলা থানার দামুদা গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯), তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমুরিয়া থানার চিচড়ি গ্রামের ইমন আলী সরদারের ছেলে আব্দুল হালিম (৪০), রাজবাড়ীর গোয়ালন্দ থানার নতুনপাড়া গ্রামের মৃত আলী আহমদের স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইলের কালিয়া থানার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫), কালিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে মিলন হোসেন (৩৩) এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী ঝিনাইদহের মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও পীরগাছ গ্রামের মুনসুর আহমেদের ছেলে সেলিম (৩৩)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বলেন, ভারত থেকে অবৈধভাবে কয়েকজন বাংলাদেশে প্রবেশ করছে- এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে জীবননগরের হাসাদহ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় বিজিবির টহল দল। এ সময় বাংলাদেশি দুই নারী, এক শিশু ও তিন পুরুষকে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে আটক করা হয়। এ সময় অবৈধভাবে পারাপারে সহায়তাকারী দুই দালালকেও আটক করে বিজিবি।

পরে তাদের বিরুদ্ধে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ প্রবেশ করার অপরাধে এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে জীবননগর থানায় মামলা করা হয়েছে। আটকদের থানায় হস্তান্তর করা হয়েছে। 

আফজালুল হক/আরএআর

Link copied