ফেসবুকে সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, থানায় অভিযোগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

১৯ জুন ২০২১, ০১:১১ পিএম


ফেসবুকে সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, থানায় অভিযোগ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তি করায় নোয়াখালীর কবিরহাট থানায় অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) দিনগত রাত ১২টা ৮ মিনিটে কবিরহাট উপজেলার উত্তমলামছি গ্রামের ইউসুফ ভূইয়ার ছেলে জিয়াউর রহমান নিজের আইডিতে ওই কটূক্তি করেন।

শুক্রবার (১৮ জুন) কবিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে জিয়াউর রহমান সম্রাটকে আসামি করা হয়েছে। অভিযোগের সঙ্গে দেওয়া ফেসবুকের স্ক্রিনশট পরীক্ষা করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

অভিযুক্ত জিয়াউর রহমান ওরফে সম্রাট (৩৫) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) বিভাগের সহকারী পরিচালক হিসেবে কর্মরত আছেন।

অভিযোগের বিষয়ে জিয়াউর রহমান ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার রাতে আমার ফেসবুক আইডি হ্যাক করে মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে আপত্তিকর একটা পোস্ট দেওয়া হয়। পরে আইডি পুনরুদ্ধার করে আমি পোস্টটা ডিলিট করি। এমন অনাকাঙ্ক্ষিত বিষয়ে আমি বিব্রতবোধ করছি, সঙ্গে দুঃখও প্রকাশ করছি। আমি মুজিব আদর্শের সৈনিক। নিজের থেকে পোস্ট দিলে আমি ডিলিট করতাম না।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া জানান, মো. নজরুল ইসলামের করা অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগের সঙ্গে দেওয়া ফেসবুকের স্ক্রিনশট পরীক্ষা করে দেখা হচ্ছে বলে ওসি জানান।

হাসিব আল আমিন/এনএ

Link copied