অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১৯

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

১৯ জুন ২০২১, ০৪:৫৯ পিএম


অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১৯

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের অপরাধে নারী-শিশুসহ ১৯ জনকে আটক করেছে বিজিবি। শনিবার (১৯ জুন) মহেশপুর উপজেলার খোসালপুর ও যাদবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন- মহেশপুর সীমান্ত দিয়ে কিছু বাংলাদেশি ভারত থেকে অবৈধভাবে সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশে করেছে। শনিবার ভোরে অভিযান চালিয়ে খোসালপুর সীমান্তের সলেমানপুর গ্রাম থেকে চারজন পুরুষ, পাঁচজন নারী ও সাত শিশুকে আটক করা হয়।

অপরদিকে বেলা ১১টার দিকে যাদবপুর সীমান্তের বেতবাড়িয়া গ্রামের মাঠ থেকে আরও তিনজনকে আটক করা হয়। আটকদের বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ, খুলনা সদর ও বাটিয়াঘাটা উপজেলার বিভিন্ন গ্রামে। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা করে আটকদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

ভোরে আটকরা হলেন- বাগেরহাটের মোড়লগঞ্জ থানার সাংকিভাঙ্গা গ্রামের মো. সোহরাব গাজীর ছেলে মো. রুহুল আমিন (৩৬) ও তার স্ত্রী মোছা. মরিয়ম বেগম (৩২), ছেলে মো. ইয়াসিন (১১), ধানসাগর গ্রামের মৃত আব্দুল ফজলুল হকের মেয়ে মোছা. মাছুমা বেগম (৪৫), আব্দুল জলিল হাওলাদারের ছেলে মো. সাদিক হাওলাদার (২৫), খুলনার বাটিয়াঘাটা থানার বাদুয়া গ্রামের লিয়াকত শেখের ছেলে মো. মাসুম (৩৫), তার স্ত্রী মোছা. জাহানারা বেগম (২৮), ছেলে মো. আরিফ শেখ (০৯), মো. হোসাইন (০১), মেয়ে হালিমা খাতুন (০৭), একই গ্রামের মো. গাউছ মোল্লার  ছেলে মো. আল আমিন মোল্লা (৩৭), তার স্ত্রী মোছা. মরুফা বেগম (২৭), ছেলে মো. নাসিম মোল্লা (০২), বালিয়াডাংঙ্গা গ্রামের নুর আলী শেখের স্ত্রী মোছা. আঞ্জুয়ারা বেগম (৩৫) ও তার মেয়ে মিম্মা খাতুন (১১)।     

এছাড়াও বেলা ১১টায় আটকরা হলেন- খুলনা সদর থানার মো. সিদ্দিকের ছেলে মো. শাহিন (২২), জিন্নানগর গ্রামের আব্দুর রবের ছেলে মো. পারভেজ আহমেদ (২১) ও নতুন বাজার গ্রামের মো. আশরাফ আলী সরদারের ছেলে মো. আবু বক্কার (২২)।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর

Link copied