বেগমগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

০৫ জুলাই ২০২১, ১১:৪৯ এএম


বেগমগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি কিরিচ, দুটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল ও একটি ধামা জব্দ করা হয়।

রোববার (০৪ জুলাই) রাত সাড়ে ১০টায় বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের খোয়াজপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক হলেন- বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের কালিকাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে মো. মারুফ হোসেন (১৯) ও নোয়াখালী সদর উপজেলার হাকিমপুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে মো. রুবেল (২৩)। 

স্থানীয় সূত্রে জানা যায়, ছয়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের খালিশপুর গ্রাম থেকে ৫/৬ জন যুবকের একটি দল পার্শ্ববর্তী ৬ নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামের দিকে যাচ্ছিল। তাদের মধ্যে এক কিশোরের হাতে একটি বাজারের ব্যাগ ছিল। স্থানীয় কয়েকজন যুবক  সংঘবদ্ধ দলটিকে বাড়ির সামনের সড়কে দেখতে পেয়ে সন্দেহ হয়। 

পরিচয় জানতে চাইলে তারা পালাতে চেষ্টা করে। এ সময় দেশীয় অস্ত্রসহ ব্যাগ হাতে থাকা মারুফকে এলাকাবাসী আটক করে। পরে মারুফের দেওয়া তথ্য মতে রুবেল নামে আরেকজনকে আটক করে এলাকাবাসী। পরে তাদের বেগমগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান সিকদার। তিনি বলেন, আটকদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

হাসিব আল আমিন/এসপি

Link copied