বই নিয়ে বাড়ি ফেরা হলো না জারিন সুবাহর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কক্সবাজার

১০ জানুয়ারি ২০২১, ০৯:৪৬ পিএম


বই নিয়ে বাড়ি ফেরা হলো না জারিন সুবাহর

মর্মান্তিক দুর্ঘটনায় নিহত জারিন সুবাহ

বছরের শুরুতে স্কুল থেকে নতুন বই নিয়ে বাড়ি ফেরার পথে কক্সবাজারের কুতুবদিয়ায় জারিন সুবাহ (৮) নামের এ ছাত্রীকে পিষে চলে যায় লবণবোঝাই ট্রলি।

রোববার (১০ জানুয়ারি) বেলা ১১টার দিকে কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

স্কুল থেকে নতুন বই নিয়ে জিপগাড়িতে করে ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে নামে শিশু জারিন। হঠাৎ লবণবোঝাই দ্রুতগামী একটি ট্রলি তাকে সেখানেই পিষে দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত জারিন ধুরুং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গার্লস স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং পূর্ব চর ধুরুং এলাকার কায়সার আলমের মেয়ে।

জারিনের বাবা কায়সার উত্তর ধুরুং ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে ওই কার্যালয়ের একটি কক্ষে থাকেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী জসিম উদ্দিন ঢাকা পোস্টকে জানান, স্কুল থেকে নতুন বই নিয়ে জিপগাড়িতে করে ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে নামে শিশু জারিন। হঠাৎ লবণবোঝাই দ্রুতগামী একটি ট্রলি তাকে সেখানেই পিষে দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুতুবদিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইমা তাবাছুম বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, বেলা ১১টার কিছু পর সড়ক দুর্ঘটনায় আঘাতপ্রাপ্ত জারিন নামের এক শিশুকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে কুতুবদিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জুয়েল ঢাকা পোস্টকে নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। সেখান থেকে ট্রলি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ময়না তদন্ত ছাড়া মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি। তবে ট্রলিচালককে আটক করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এনএ

Link copied