ফোন করলেই অক্সিজেন নিয়ে হাজির হবে ছাত্রলীগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

১৪ জুলাই ২০২১, ০৯:৩৯ পিএম


ফোন করলেই অক্সিজেন নিয়ে হাজির হবে ছাত্রলীগ

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে নোয়াখালীতে ‘শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’ চালু হয়েছে। নোয়াখালী জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক।

হটলাইনে ফোন করলেই অক্সিজেন নিয়ে করোনা রোগীর বাড়িতে হাজির হবেন জেলা ছাত্রলীগের সেচ্ছাসেবকরা। বুধবার (১৪ জুলাই) বেলা ১১টা ৪০ মিনিটে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অক্সিজেন ব্যাংক উদ্বোধন করেন একরামুল করিম চৌধুরী এমপি।

প্রাথমিকভাবে ২০টি সিলিন্ডার নিয়ে শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের যাত্রা শুরু হয়। সহায়তা পেতে ০১৮১৩-১৬৩৩৯৫ ও ০১৮১২-৮৩৮১০৫ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছে নোয়াখালী জেলা ছাত্রলীগ।

এ সময় একরামুল করিম চৌধুরী বলেন, অসহায়-গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। যেন অক্সিজেন সংকটে কোনো মানুষের কষ্ট না হয়। খুব দ্রুত আরও ৩০টি সিলিন্ডার এই অক্সিজেন ব্যাংকের সঙ্গে যুক্ত হবে। 

তিনি বলেন, একরাম চৌধুরী ফাউন্ডেশন করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই নোয়াখালীর মানুষের পাশে আছে। আমি ১ লাখ মাস্ক বিতরণের জন্য দিয়েছি। কিছু দিনের মধ্যে আরও লাখ মাস্ক বিতরণের জন্য দেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাসের, সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহান।

আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাছের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব ও জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান।

হাসিব আল আমিন/এমএসআর

Link copied