লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

১২ জানুয়ারি ২০২১, ০৭:৫৯ এএম


লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি

লাশবাহী অ্যাম্বুলেন্স

চট্টগ্রামের বোয়ালখালীতে লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে লাশের স্বজনদের সর্বস্ব নিয়ে গেছে ডাকাতরা। সোমবার ( ১১ জানুয়ারি) সকালে উপজেলার কধুরখীল খোকার দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

চরণদ্বীপ ইউপি সদস্য মো. সাদ্দাম বলেন, বোয়ালখালীর পশ্চিম চরণদ্বীপ মাহবুব চেয়ারম্যান বাড়ির তোফায়েল আহমেদের ছেলে মো.ইলিয়াস (৫৫) চট্টগ্রাম নগরেরর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১০ জানুয়ারি) রাতে মারা যান। পরে মরদেহ অ্যাম্বুলেন্সে করে পশ্চিম চরণদ্বীপ নিয়ে আসছিল। পথিমধ্যে কধুরখীল খোকার দোকানের সামনে একটি টেম্পু সড়কের মাঝে দেখে অ্যাম্বুলেন্সটি দাঁড়িয়ে যায়। এ সময় ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে অ্যাম্বুলেন্সে থাকা মো.ইলিয়াসের স্ত্রী, মেয়ে ও নিকট আত্মীয়দের স্বর্ণালংকার, মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।

কধুরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আজম শেফু বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। বিষয়টি শোনার পর থেকে গ্রাম্য পুলিশ ও মেম্বার দিয়ে ঘটনার সত্য উৎঘাটন করার চেষ্টা করছি।

বোয়ালখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল করিম বলেন, এ ধরনের একটি খবর শুনেছি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এসপি

Link copied