এত খাবার কখনো চোখেও দেখিনি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

২২ জুলাই ২০২১, ০৬:৩৬ পিএম


এত খাবার কখনো চোখেও দেখিনি

এতিমদের নিজ হাতে খাওয়ান জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নোয়াখালীর সরকারি শিশু পরিবারের ৪৯ এতিম শিশুর সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

বুধবার (২২ জুলাই) দুপুরে ডিসি বাংলোতে তাদের জন্য বুফে খাবারের আয়োজন করেন তিনি।

দীর্ঘদিন পর ব্যতিক্রমী বুফে খাবার খেয়ে শিশু পরিবারের শিফা আক্তার বৃষ্টি (৮) উচ্ছ্বসিত। ঢাকা পোস্টকে সে বলে, পাঁচ বছর বয়সে এখানে এসেছি। আজ আমি অনেক খুশি। এভাবে এত খাবার কখনো চোখেও দেখিনি। জেলা প্রশাসক স্যার আমাদের নিজে খাবারগুলো তুলে দিয়েছেন। জেলা প্রশাসক স্যারকে অনেক ধন্যবাদ।

শিশুদের সঙ্গে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান ঢাকা পোস্টকে বলেন, ঈদুল আজহা উপলক্ষে সবার বাড়িতেই গোশত রান্না হয়। কিন্তু সরকারি শিশু পরিবারে যারা থাকে, তাদের বাবা-মা নেই, তাই তাদের গোশত রান্না করে আপ্যায়ন করার মতো কেউ নেই। আমার পক্ষ থেকে এতিম শিশুদের জন্য বুফে খাবারের আয়োজন করেছি।

তিনি আরও বলেন, আমি নিজ হাতে সবাইকে খাবার পরিবেশন করেছি। যেহেতু তারা এতিম, তাই তাদের নিয়ে পরিবারের মতো সময় দিয়েছি। এমন আয়োজন সব সময় অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, জেলা সমাজসেবা উপপরিচালক সাইফুল ইসলাম চৌধুরী, সরকারি শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক মো. ফেরদৌস আলম সরকার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ট্রেজারি শাখা) মো. মাসুদুর রহমান এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাস উপস্থিত ছিলেন।

হাসিব আল আমিন/এনএ

Link copied