আমেরিকায় শেখ হাসিনার ভূয়সী প্রশংসা শুনেছি : কাদের মির্জা 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

১১ আগস্ট ২০২১, ০৭:৩৭ পিএম


আমেরিকায় শেখ হাসিনার ভূয়সী প্রশংসা শুনেছি : কাদের মির্জা 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি এবার আমেরিকায় গিয়ে জননেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা শুনেছি। সেখানে আমাদের মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবেরও প্রশংসা শুনেছি। তারা আমাকে বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের যে উন্নয়ন করেছেন তা অতীতে কেউ করেনি এবং ভবিষ্যতেও কেউ করতে পারবে না। বিশেষ করে রোহিঙ্গাদেরকে বাংলাদেশে পুনর্বাসিত করায় ভূয়সী প্রশংসা শুনেছি। মানবতার নেত্রী হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছেন শেখ হাসিনা। 

বুধবার (১১ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

কাদের মির্জা বলেন, আজ সকালে আমি চিকিৎসা শেষে ঢাকায় এসেছি। সেখান থেকে কোম্পানীগঞ্জে এসেছি। আপনারা জানেন আমার পেটে দুইটা টিউমার ছিল। ডাক্তার এবার কোনো টিউমারের জীবানু পায়নি। শুধু ডায়াবেটিস আছে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এর আগে সকালে যুক্তরাষ্ট্র থেকে ফলোআপ চিকিৎসা শেষে ১৪ দিন পর একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। সেখান থেকে সরাসরি তিনি কোম্পানীগঞ্জে আসেন। 

মেয়র আবদুল কাদের মির্জার সফরসঙ্গী আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী ঢাকা পোস্টকে বলেন, গত ২৯ জুলাই ভোর ৪টা ২৫ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ফলোআপ চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান কাদের মির্জা। আজ সকালে চিকিৎসা শেষে তিনি দেশে ফিরেছেন। বর্তমানে আমরা কোম্পানীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছি। আবার ছয় মাস পর উনাকে চিকিৎসক ফলোআপের জন্য যেতে বলেছেন।

হাসিব আল আমিন/আরএআর

Link copied