স্ত্রীর ১০ দিন পর স্বামীর আত্মহত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝালকাঠি 

১৫ আগস্ট ২০২১, ১১:০০ এএম


স্ত্রীর ১০ দিন পর স্বামীর আত্মহত্যা

ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের লাটিমসার গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মিন্টু হোসেনের (২৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।  

জানা গেছে, সন্ধ্যায় এক শিশু মিন্টুকে ঘরে ঝুলতে দেখে চিৎকার করে। এরপর মিন্টুর বড় ভাই তাকে নিচে নামায় বলে ঢাকা পোস্টকে জানান মিন্টুর বাবা জাহাঙ্গীর হোসেন। পরে ঝালকাঠি সদর থানাকে জানানো হয়। পরে পুলিশ লাশ থানায় নিয়ে যায়। 

জাহাঙ্গীর হোসেন আরও জানান, তার ছয় ছেলে-মেয়ের মধ্যে মিন্টু পঞ্চম। সে ৭-৮ বছর আগে মাত্র ১৪ বছর বয়সে বিয়ে করে। সেই ঘরে ছোট একটি মেয়ে আছে। ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করার সুবাদে সেখানে বরগুনার এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। দুই মাস আগে ওই মেয়েকে দ্বিতীয় বিয়ে করে। কিন্তু ১০ দিন আগে দ্বিতীয় স্ত্রী আত্মহত্যা করে।

এ ঘটনায় মিন্টুকে থানায় তিন দিন আটকে রাখা হয়। মেয়ের পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরে তাকে থানা থেকে ছেড়ে দেয়। এক সপ্তাহ আগে মিন্টু বাড়িতে আসে। তখন থেকেই তার আচরণ অস্বাভাবিক ছিল। এরপর গতকাল সন্ধ্যায় ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান ঢাকা পোস্টকে বলেন, লাশের সুরতহাল শেষে আজ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষ হলে লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। একটি অপমৃত্যু মামলা রেকর্ড হবে। 

ইসমাঈল হোসাঈন/এসপি 

Link copied