৭ মাস ধরে মেয়েকে খুঁজছেন বাবা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

১৬ আগস্ট ২০২১, ১১:০১ পিএম


 ৭ মাস ধরে মেয়েকে খুঁজছেন বাবা

প্রতিবেশীর হাতে অপহরণের শিকার ১৪ বছরের মেয়েকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন এক অসহায় বাবা। সোমবার (১৬ আগস্ট) দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন মেয়েটির বাবা ও জেলার কলমাকান্দা উপজেলার গনিয়ারগাঁও গ্রামের বাসিন্দা মুজিবুর রহমান। 

মুজিবুর রহমান বলেন, আমার প্রতিবেশি আলী আহম্মদ। সে খুবই প্রভাবশালী। তার সঙ্গে আমার কোনো সুসম্পর্ক নেই। তার দুই ছেলে খোকন মিয়া ও রোমান মিয়া চলতি বছরের ২১ জানুয়ারি স্থানীয় চারিয়া মহিলা মাদরাসায় পড়ুয়া আমার নাবালিকা মেয়ে রুপালী আক্তারকে অপহরণ করে নিয়ে যায়। আমার মেয়ের কোনো খোঁজ না পেয়ে গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের কাছে মেয়েকে ফিরিয়ে দেওয়ার জন্য অনেক কাকুতি-মিনতি করেছি। তবুও আমার মেয়েকে পাইনি। কোনো উপায় না পেয়ে গত ১১ এপ্রিল কলমাকান্দা থানায় অপহরণ মামলা করি। মামলা করার পর আসামিরা মামলা তুলে নেওয়ার জন্য অব্যাহতভাবে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। 

তিনি আরও বলেন, অপহরণের সাত মাস পার পেরিয়ে গেলেও আমার মেয়ে উদ্ধার না হওয়ায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ স্থানীয় প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খান ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় আমরা মামলার এক আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি এবং মেয়েটিকে উদ্ধারে সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওসি বলেন, মেয়েটি সম্ভবত কোনো মোবাইল ব্যবহার করে না। যে কারণে তথ্যপ্রযুক্তির ব্যবহার করেও আমরা মেয়েটির অবস্থান নিশ্চিত করতে ব্যর্থ হচ্ছি। তবুও আমাদের উদ্ধার তৎপরতা চলছে। 

জিয়াউর রহমান/আরএআর 

Link copied