বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের বিচারে আলাদা কমিশন করার দাবি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝালকাঠি 

১৮ আগস্ট ২০২১, ০৩:৫৩ পিএম


বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের বিচারে আলাদা কমিশন করার দাবি

বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বাইরেও যারা ক্রীড়নক হিসেবে কাজ করেছে তাদের খুঁজে বিচারের আওতায় আনার জন্য আলাদা ও একটি স্বাধীন কমিশন প্রতিষ্ঠার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু।  

বুধবার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠি প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান। 

আমির হোসেন আমু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের বিচারের আওতায় আনার জন্য এমন একটি কমিশন করার ইঙ্গিত দিয়েছেন। 

ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্তের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন ঝালকাঠি পৌরসভার মেয়র আলহাজ লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি চেম্বার অব কমার্সের সভাপতি সালাহউদ্দিন সালেক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনোয়ার হোসেন খান, আনোয়ার হোসেন আনু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল ও জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির। 

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা মু. আব্দুর রশীদ। পবিত্র গীতা পাঠ করেন সিনিয়র সাংবাদিক শ্যামল সরকার। ঝালকাঠি প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক অলোক সাহা আলোচনা সভা সঞ্চালনা করেন। 

ইসমাঈল হোসাঈন/আরএআর

Link copied