যতদিন বাঁচব সদা সত্য কথা বলব : কাদের মির্জা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

২৫ আগস্ট ২০২১, ১১:০০ পিএম


যতদিন বাঁচব সদা সত্য কথা বলব : কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি অতীতেও অনিয়মের সঙ্গে ছিলাম না ভবিষ্যতেও অনিয়মের সঙ্গে থাকব না। যতদিন বাঁচব সদা সত্য কথা বলব। আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জয়গান গাইব। শেখ হাসিনার উন্নয়নের কথা বলব। পদ-পদবিতে না থেকে আওয়ামী লীগের জন্য কাজ করব। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখব। আমি বিশ্বাস করি যে কাজ করে সেই নেতা।

বুধবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮টায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। 

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমি যতদিন বেঁচে থাকি সাহস করে সত্য কথা বলব। কখনো অন্যায়ের কাছে মাথা নত করব না। আমি আমার পারিবারিক প্রয়োজনে বড় ভাই ওবায়দুল কাদেরের সহযোগিতা নেব। রাজনৈতিক প্রয়োজনে আমার দেশে-বিদেশে অনেক শুভাকাঙ্ক্ষী আছেন তারা আমাকে সহযোগিতা করেন। আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমি কোনো অনিয়ম ও অন্যায়ের সঙ্গে জড়াব না।

তিনি আরও বলেন, শেখ হাসিনা নীতি-নৈতিকতা নিয়ে কাজ করেন। তিনি নীতি-নৈতিকতার দিক থেকে সারা বিশ্বের পাঁচজন প্রধানমন্ত্রীর একজন। তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারাবিশ্বে প্রতিষ্ঠিত করেছেন। তিনি বিনা পয়সায় ৪ লাখ গৃহহীনকে ঘর দিয়েছেন। তিনি ১৭ লাখ রোহিঙ্গাকে পুনর্বাসন করেছেন। তিনি বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর আগেই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছেন।

কাদের মির্জা বলেন, সবার প্রতি আহ্বান জানাই আপনারা দেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার সঙ্গে কাজ করুন। আমরা যার যার প্রতিষ্ঠান থেকে যদি দুর্নীতির বিরুদ্ধে শপথ করি তাহলে দেশ থেকে দুর্নীতি দূর হবে।

হাসিব আল আমিন/আরএআর

Link copied