সহকর্মীকে স্মরণীয় বিদায় দিলেন চিকিৎসক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

৩০ আগস্ট ২০২১, ০১:২১ পিএম


সহকর্মীকে স্মরণীয় বিদায় দিলেন চিকিৎসক

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অফিস সহায়ক পদ থেকে অবসর নেন মরিয়ম বেগম। তাই তার বিদায় স্মরণীয় করতে তাকে বিদায় সংবর্ধনা দেন হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্সসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা। পরে হাসপাতালের গাড়িতে করে তাকি বাড়ি পৌঁছে দেওয়া হয়।

রোববার (২৯ আগস্ট) কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মরিয়ম বেগমের সরকারি চাকরির শেষ কর্মদিবস ছিল। এ উপলক্ষে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসে ‘অবসর-উত্তর বিদায় সংবর্ধনা’ প্রদান করা হয়েছে।

এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমারখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন।

এ সময় হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্সসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন মরিয়ম বেগমের চাকরিজীবনে সততা, কর্তব্যপরায়ণতা, সময়নিষ্ঠতা ও সেবাপ্রার্থীদের সঙ্গে আন্তরিক ব্যবহারের বিভিন্ন উদাহরণ তুলে ধরেন। পরে তিনি তার অবসর-উত্তর জীবনে সুখ, সমৃদ্ধি ও সুস্থতা কামনা করেন।

এ সময় তার কর্মজীবনের বিভিন্ন স্মৃতিচারণা তুলে ধরলে তার দীর্ঘদিনের সহকর্মী চিকিৎসক, নার্স, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী আবেগআপ্লুত হয়ে ওঠেন।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংশ্লিষ্টদের পক্ষ থেকে ডা. মো. আকুল উদ্দিন ক্রেস্ট ও বিভিন্ন উপহারসামগ্রী মরিয়ম বেগমের হাতে তুলে দেন। শেষে ডা. মো. আকুল উদ্দিন নিজের ব্যবহৃত সরকারি গাড়িতে করে মরিয়ম বেগমকে তার বাড়িতে পৌঁছে দেন।

রাজু আহমেদ/এনএ

Link copied