জামিনের খবর জানানো হয়নি পরীমণিকে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

৩১ আগস্ট ২০২১, ০৮:৫৬ পিএম


জামিনের খবর জানানো হয়নি পরীমণিকে

মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণিকে তার জামিনের সংবাদ জানানো হয়নি বলে জানিয়েছেন কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের জেল সুপার হালিমা আক্তার। মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্তও জামিনের কাগজ কারাগারে না পৌঁছায় আজ তার মুক্তি মেলেনি। 

জেল সুপার হালিমা আক্তার জানান, যেহেতু মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্তও জামিনের কোনো কাগজ হাতে হাতে পাইনি, তাই অফিসিয়ালি পরীমণিকেও তার জামিনের খবর জানানো হয়নি। 

তিনি জানান, বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদ ও স্থানীয় সাংবাদিকদের কাছ থেকে তার জামিনের খবর শুনলেও জামিনের কোনো কাগজপত্র কারাগারে পৌঁছেনি। সন্ধ্যার পর কারাগারের আসামিদের লকআপ হয়ে গেছে। তাই আজ জামিনের কাগজ এনেও তার মুক্তির সম্ভাবনা নেই।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন আবেদন মঞ্জুর করেন। তদন্ত প্রতিবেদন দেওয়ার আগ পর্যন্ত আদালত পরীমণির জামিন মঞ্জুর করেছেন বলে জানান পরীমণির আইনজীবী মুজিবুর রহমান। 

এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। ১৩ আগস্ট থেকে ১৯ আগস্ট এবং ২১ আগস্ট থেকে আজ ৩১ আগস্ট পর্যন্ত পরীমণি গাজীপুরের কাশিমপুর কারাগারে রয়েছেন। 

শিহাব খান/আরএআর

টাইমলাইন

Link copied