রুম ছাড়তে রাবি শিক্ষার্থীকে পেটালেন মেস মালিক

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি

১০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০০ পিএম


রুম ছাড়তে রাবি শিক্ষার্থীকে পেটালেন মেস মালিক

খবর পেয়ে ওই শিক্ষার্থীর সহপাঠীরা ঘটনাস্থলে উপস্থিত হন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে মেস মালিকের বিরুদ্ধে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নগরীর  মন্ডলের মোড় এলাকার ‘সুজন ম্যানশন’ ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম রকিবুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। আর অভিযুক্ত মেস মালিকের নাম সুজন। 

ভুক্তভোগী রকিবুল ইসলাম রাকিব ঢাকা পোস্টকে বলেন, পরীক্ষার জন্য কয়েকদিন আগে এই মেসে ফোন দিয়ে সিট বুকিং দিয়েছিলাম। এরপর রাজশাহী আসলে মেসের একটি রুম আমাকে নির্ধারণ করে দেওয়া হয়। খুবই অপরিষ্কার ছিল রুমটি। উনাকে (মালিক) জানালে রুম পরিষ্কার করে দেবেন বলে জানান। পরে আমি নিজেই টেবিল, বেড সব কিছু ঠিকঠাক করেছি।

কিন্তু বুধবার (০৮ সেপ্টেম্বর) মেস মালিক এসে আরেকজনের নামে ওই রুম বুকিং দিয়েছে জানিয়ে  আমাকে রুম পরিবর্তনের কথা বলেন। হঠাৎ আজ দুপুরে জুমার নামাজের পর আবার এসে আমাকে রুম ছাড়তে বলেন। আমি এক মাস পরে ছাড়ার কথা বললে উনি (মেস মালিক) এখনই রুম ছেড়ে চলে যেতে বলেন। পরে টাকা ফেরত চাইলে দুর্ব্যবহার করেন এবং এলোপাতাড়ি কিলঘুষি মারতে শুরু করেন। পরে সহপাঠীদের জানানো হলে তারা এসে ঘটনাস্থলে উপস্থিত হয়।

তবে ঘটনার বিষয়ে কথা বলতে বারবার চেষ্টা করেও অভিযুক্ত মেস মালিক সুজনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লিয়াকত আলী ঢাকা পোস্টকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। পুলিশও কাজ করছে। পাশাপাশি আমরা মেস মালিক সমিতির সঙ্গেও কথা বলছি, যাতে এটার একটা সুরাহা হয়।

মেশকাত মিশু/আরএআর

Link copied