দুই কিশোরের কাছে মিলল ৭৬ লাখ টাকার হেরোইন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

১৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ পিএম


দুই কিশোরের কাছে মিলল ৭৬ লাখ টাকার হেরোইন

রাজশাহীর গোদাগাড়ীতে দুই কিশোরের কাছে পাওয়া গেছে ৭৬ লাখ টাকা মূল্যের হেরোইন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার উজানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

দুই কিশোর হলো চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ছোট জামবাড়িয়া এলাকার বাবুর ছেলে ইসমাইল হোসেন (১৭) ও একই এলাকার এনামুল হকের ছেলে মোরসালিন (১৫)।

পরে তাদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে র‌্যাব। এক সংবাদবিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, ওই দুই কিশোর উজানপাড়া এলাকায় রাজশাহী-গোদাগাড়ী মহাসড়কের পূর্বপাশে কাঁচা রাস্তার ওপরে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে ৮টি প্লাস্টিকের প্যাকেটে ৭৬০ গ্রাম হেরোইন পাওয়া গেছে। যার আনুমানিক মূল্য ৭৬ লাখ টাকা। ধরা পড়ার আগে তারা পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

র‌্যাব আরও জানায়, জিজ্ঞাসাবাদে ওই দুই যুবক জানিয়েছে, সুজন (৪০) নামের এক ব্যক্তির কাছ থেকে এই মাদক সংগ্রহ করেছে তারা। বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল তারা। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয় র‌্যাব।

ফেরদৌস সিদ্দিকী/এমএসআর

Link copied