পঞ্চগড়ে পিকআপের ধাক্কায় প্রাণ গেল প্রধান শিক্ষকের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পঞ্চগড়

১৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পিএম


পঞ্চগড়ে পিকআপের ধাক্কায় প্রাণ গেল প্রধান শিক্ষকের

পঞ্চগড়ের বোদা উপজেলায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম খলিল (৫৮) নামে এক প্রধান শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় একই বিদ্যালয়ের অফিস সহকারী অজিত কুমার রায় আহত হয়েছেন। বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া বাজারের চৌরাস্তা মোড়ের পঞ্চগড় -দেবীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ইব্রাহিম খলিল দেবীগঞ্জ উপজেলার ধুলাচারী অমরখানা এলাকার মৃত আবদুর রহমানের ছেলে। তিনি উপজেলার চিলাহাটি ইউনিয়নের টোকরাভাষা তাইবাননেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আহত অজিত কুমার চিলাহাটি ইউনিয়নের তিস্তাপাড়ার বাসিন্দা ও একই বিদ্যালয়ের তিনি অফিস সহকারী।

স্থানীয়রা জানায়, ইব্রাহিম নামে ওই প্রধান শিক্ষক অফিস সহকারী অজিত কুমার রায়কে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বিদ্যালয়ের কাজে তার বাড়ি থেকে পঞ্চগড়ে যাচ্ছিলেন। এ সময় তেপুকুরিয়া বাজারের চৌরাস্তা মোড় এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে সংঘর্ষে ঘটনাস্থলে প্রধান শিক্ষক মারা যান।

এদিকে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলের আরেক যাত্রী অজিত কুমার রায়কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় ওই প্রধান শিক্ষককে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

রনি মিয়াজী/এমএসআর

Link copied