শয্যাশায়ী বীর মুক্তিযোদ্ধার পাশে ইউএনও আরিফা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২১ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫ পিএম


শয্যাশায়ী বীর মুক্তিযোদ্ধার পাশে ইউএনও আরিফা

ইউএনও আরিফা জহুরা

একসময়ের যুবক মোখলেসুর রহমান দেশের জন্য অস্ত্র হাতে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। সেই বীর মুক্তিযোদ্ধা আজ ৭৮ বছর বয়সে স্ট্রোকে আক্রান্ত হয়ে প্যারালাইজড হয়ে শয্যাশায়ী। স্বজন আর শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় প্রাথমিক পর্যায়ের চিকিৎসার ব্যয়টা সামলে উঠলেও মোখলেসুর রহমানের পরিবার তার পরবর্তী চিকিৎসা ব্যয়ে রীতিমত হিমশিম খাচ্ছিল।

স্থানীয়দের কাছে খবর পেয়ে ছুটে গেলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা। অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমানের মাথায় হাত বোলাতে বোলাতে কেঁদেও ফেললেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউএনও আরিফা জহুরা মঙ্গলবার ছুটে যান সেই বীর মুক্তিযোদ্ধার বাড়ি সিদ্ধিরগঞ্জের গোদনাইলে। অসুস্থ সেই মুক্তিযোদ্ধার শরীরিক খোঁজখবর নিয়ে দেন অর্থ সহযোগিতা।

এছাড়া চলাফেরার জন একটি হুইল চেয়ার দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। শয্যাশায়ী বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান চিকিৎসার জন্য অর্থ সহযোগিতা করায় ও হুইলচেয়ার দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ায় ইউএনওকে ধন্যবাদ জানান।

ইউএনও আরিফা জহুরা বলেন, জাতির শ্রেষ্ঠসন্তান বীর মুক্তিযোদ্ধারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমানের নির্দেশ রয়েছে অসহায় বীর মুক্তিযোদ্ধাদের পাশে দাঁড়ানোর। সে অনুযায়ী অসুস্থ বীর মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র।

রাজু আহমেদ/এমএসআর

Link copied