পুলিশের সিসিটিভিতে শনাক্ত ডোমার বিদ্যালয়ের চুরির ঘটনা, গ্রেফতার ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ এএম


পুলিশের সিসিটিভিতে শনাক্ত ডোমার বিদ্যালয়ের চুরির ঘটনা, গ্রেফতার ২

নীলফামারীর ডোমার বহুমুখী উচ্চবিদ্যালয়ের সততা স্টোর ও বিজ্ঞানাগার থেকে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে অণুবীক্ষণ যন্ত্রসহ ব্যবহারিক ক্লাসের যন্ত্রপাতিও উদ্ধার করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে তাদের ভিন্ন স্থান থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেফতার দুজন হলেন ডোমার পৌরসভার সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে রুহুল আমীন মুন্না (২২) এবং ডাঙ্গাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে নওশাদ হোসেন (২৭)।

থানা সূত্র জানায়, ডোমার সার্কেল পুলিশ কর্মকর্তার কার্যালয়ের সিসিটিভি ক্যামেরায় ওই বিদ্যালয়ের চুরির ঘটনা ধরা পড়ে। পরে সার্কেল এসপির নেতৃত্বে থানা পুলিশ অভিযানে নেমে মুন্না নামক এক যুবকের ভাড়া বাড়ি ও বিদ্যালয়ের সামনে তার বন্ধ চায়ের দোকান থেকে দুটি অণুবীক্ষণ যন্ত্র, একটি কিটবক্স, একটি ওজন পরিমাপক যন্ত্র, ১০টি ক্লাম উদ্ধার করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) সাইফুল ইসলাম নিশ্চিত করে ঢাকা পোস্টকে জানান, মুন্নাকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে বানোয়ারী মোড় থেকে অপর যুবক নওশাদকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সোমবার ভোরে ডোমার বহুমুখী উচ্চবিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগারের অণুবীক্ষণ যন্ত্রসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটে।

মাহমুদ আল হাসান রাফিন/এনএ

Link copied