দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে : পাট ও বস্ত্রমন্ত্রী

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি : রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

৩০ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ পিএম


দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে : পাট ও বস্ত্রমন্ত্রী

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে যে পরিমাণ উন্নয়নমূলক কাজ হয়েছে অতীতে কোনো সরকারের আমলে হয়নি।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাব পৌরসভা কার্যালয়ের অডিটোরিয়ামে তারাবো পৌর পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। 

এ তিনি বলেন, তারাব পৌরসভাকে সারাদেশের মধ্যে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য তারাব পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের মনোযোগ দিয়ে কাজ করতে হবে। তারাব পৌরবাসীর সুখে দুঃখে আমি সব সময় পাশে রয়েছি এবং থাকব।

তারাব পৌরসভার সচিব তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাব পৌরসভার কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, আক্তার হোসেন মোল্লা, আনোয়ার হোসেন, রাসেল সিকদার, জসিম উদ্দিন, মোহাম্মদ হামিদুল্লাহ, মাহফুজা আক্তার, লায়লা পারভীন ও জোসনা বেগমসহ অনেকে।

মো. মাহবুবুর রহমান ভূঁইয়া/এমএএস

Link copied