গাজীপুরে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০৬ অক্টোবর ২০২১, ০৮:১৬ পিএম


গাজীপুরে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

গাজীপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) মহানগরের কাশিমপুর ও কাপাসিয়ায় পানিতে ডুবে তারা মারা যান।

নিহতরা হলেন জেলার কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের পাবুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ (৫) এবং মহানগরের কাশিমপুর সুরাবাড়ি এলাকার আজগর আলীর ছেলে মো. মামুন (১৬)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার (৬ অক্টোবর) সকালে কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামে বড়শি দিয়ে বাড়ির পাশের মাছ ধরার সময় মোহাম্মদ ডোবায় পড়ে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন দীর্ঘ সময় তার কোনো খোঁজ না পেয়ে আশপাশে খুঁজতে থাকেন। 

এ সময় ডোবার পাশে পড়ে থাকা বড়শি দেখতে পেয়ে দেলোয়ারসহ আশপাশের প্রতিবেশী পানিতে নেমে মোহাম্মদকে খুঁজতে থাকেন। একপর্যায়ে পানিতে থাকা গাছের ডালের নিচ থেকে মোহাম্মদের দেহ পাওয়া গেলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল সালাম সরকার জানান, মোহাম্মদকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল।

অপরদিকে, স্বজনদের বরাত দিয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার আবু বকর সিদ্দিক জানান, বুধবার সকালে বাড়ির পাশে কাশিমপুর নদীর পাড় এলাকায় রাজেন্দ্র খালে বন্ধুদের সঙ্গে গোসলে যায় মামুন। এ সময় গভীর পানিতে তলিয়ে গেলে স্থানীয়রা ফায়ার সার্ভিসসহ পুলিশে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেলা একটার দিকে মামুনকে উদ্ধারে অভিযানে নামে। প্রায় দুই ঘণ্টা পর বেলা তিনটার দিকে ঘটনাস্থলের পাশ থেকেই তার মরদেহ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়।

কাশিমপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মাহবুল ঢাকা পোস্টকে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শিহাব খান/এনএ

Link copied