না.গঞ্জে ফুটপাতে হকার বসা নিয়ে সংঘর্ষে নিহত ১

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জ

১৫ অক্টোবর ২০২১, ১২:০২ এএম


না.গঞ্জে ফুটপাতে হকার বসা নিয়ে সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে বসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জোবায়ের নামে এক হকার নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। 

বঙ্গবন্ধু সড়কের সাধু পৌলের গির্জার সামনে বৃহস্পতিবার সন্ধ্যার আগে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জোবায়ের নগরীর উত্তর মাসদাইর এলাকার আমজাদ হোসেনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সাধু পৌলের গির্জার সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার স্বপন ও সাইদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে একপক্ষ ফোন করে বহিরাগত সন্ত্রাসী বাহিনী ডেকে নিয়ে আসে। পরে দ্বিতীয় দফায় মারামারি হলে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জোবায়ের নামে ওই হকার আহত হন। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। 

নিহতের বাবা আমজাদ হোসেন জানান, নারায়ণগঞ্জের উত্তর মাসদাইর এলাকায় পরিবারের সাথে থাকত জোবায়ের। সে ফুটপাতে জুতার ব্যবসা করত। এক ভাই, দুই বোনের মধ্যে সে ছিল বড়। ফুটপাতে অন্য ব্যবসায়ীদের বরাতে তিনি বলেন, বিকেলের দিকে দোকান বসা বেশি জায়গা নেয়া নিয়ে পাশের দোকানির সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে তার বুকে ছুরিকাঘাত করা হয়। 

রাতে ঘটনাস্থল পরিদর্শন করে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) নাজমুল হাসান বলেন, ‘এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। আমরা আসামিকে শনাক্ত করেছি। তাকে গ্রেফতারের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এইচকে

Link copied