পুলিশের কাছ থেকে পালিয়ে গেলেন যুবলীগ নেতা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার

১৭ অক্টোবর ২০২১, ১১:০১ পিএম


পুলিশের কাছ থেকে পালিয়ে গেলেন যুবলীগ নেতা

মৌলভীবাজারের রাজনগরে ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলা যুবলীগের সহসভাপতি সিজু মিয়ার বিরুদ্ধে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলছে, নিয়মিত অভিযানের অংশ হিসেবে সিজু মিয়াকে গ্রেফতার করতে গেলে সে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৭ অক্টোবর) রাতে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মসুদ রাজার বাড়ি থেকে সিজুকে গ্রেফতার করতে অভিযান চালায় রাজনগর থানা পুলিশ। এ সময় সিজুকে আটকের খবর পেয়ে তার নেতাকর্মীরা এগিয়ে এলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে নেতাকর্মীরা পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন বলেন, পুলিশ রাজনগর উপজেলা যুবলীগের সহ সভাপতি সিজু মিয়াকে গ্রেফতার করলে তার নেতাকর্মীরা এসে তাকে ছুটিয়ে নিয়ে যায়। এ সময় তার হাতে হাতকড়া লাগানো ছিল। পরে পুলিশ বিভিন্ন মাধ্যম ব্যবহার করে রাত ৩টার দিকে হাতকড়া উদ্ধার করে। 
 
মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান ছালেক মিয়া বলেন, খবর পেয়ে মসুদ রাজার বাড়িতে গিয়ে দেখি আসামি পালিয়ে গেছে এবং পুলিশ বাড়িতে ঢোকায় মহিলারা চিৎকার করছে।
 
এ বিষয়ে জানতে রাজনগর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সিজু মিয়ার ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।
 
রাজনগর থানার অফিসার ইনচার্জর (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, থানার সব হাতকড়াই ঠিক আছে। পুলিশ যুবলীগ নেতা সিজু মিয়াকে গ্রেফতার করতে গেলে সে পালিয়ে যায়। তবে এখানে ধস্তাধস্তির ঘটনা ঘটেনি।

ওমর ফারুক নাঈম/আরআই

Link copied