যশোরে ভোটকেন্দ্রে পুলিশের গাড়ি ভাঙচুর, টিয়ারশেল নিক্ষেপ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, যশোর

১১ নভেম্বর ২০২১, ০১:৪৭ পিএম


যশোরে ভোটকেন্দ্রে পুলিশের গাড়ি ভাঙচুর, টিয়ারশেল নিক্ষেপ

যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর ইউপি নির্বাচনে মাড়ুয়া স্কুলকেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশের একটি গাড়ি ভাঙচুর ও অন্তত ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জগদীশপুর ইউনিয়নে নৌকার চেয়ারম্যান প্রার্থী তবিবর রহমান খান কেন্দ্রে আসার পর তার সমর্থকরা হট্টগোল শুরু করেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করলে সমর্থকরা ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন তারা। ইটের আঘাতে ৪ থেকে ৫ জন পুলিশ সদস্য আহত হন।

পরে পুলিশের একটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে স্ট্রাইকিং ফোর্স ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে ছুটে যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অন্তত ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। গাড়ি ভাঙচুরের অভিযোগে কেন্দ্র থেকে পুলিশ জিয়া ও মামুন হোসেন নামে দুই আওয়ামী লীগ সমর্থককে আটক করেছে।

মাড়ুয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ওহিদুল ইসলাম জানান, সংঘর্ষের পর ভোট গ্রহণ বন্ধ করা হয়। হামলায় পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

ঘটনাস্থলে থাকা চৌগাছা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কাফি বিন কবীর বলেন, সংঘর্ষের ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। ভোট গ্রহণ শুরুর পদক্ষেপ নেওয়া হয়েছে।

জাহিদ হাসান/এমএসআর

Link copied