সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

কুড়িগ্রাম

১২ নভেম্বর ২০২১, ০৪:০৯ এএম


সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও অটোরিকশায় থাকা একই পরিবারের তিন যাত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও এক যাত্রী। ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের জুলেখা ফিলিং স্টেশনের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাগেশ্বরী থানার ওসি নবিউল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জের পশ্চিম সাপখাওয়া এলাকার অটোচালক জলিল সরকার, পশ্চিম রায়গঞ্জ এলাকার শহিদুল ইসলাম, শহিদুলের মেয়ে শিশু সুমাইয়া ও মা সুফিয়া বেগম।

রায়গঞ্জ ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মো. জাকির হোসেন ফজু জানান, সন্ধ্যা ৭টার দিকে নিহত শহিদুলের পরিবারের ৫/৬ জন নাগেশ্বরী থেকে রায়গঞ্জ আসার পথে ঢাকাগামী একটি বাস ওই অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয় আরও তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানেই অপর দুজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে একই পরিবারের তিন সদস্য রয়েছেন। 

নাগেশ্বরী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান জানায়, ঘটনাস্থলে অটোচালক ও এক শিশু নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। নিহত চারজনের মধ্যে একই পরিবারের তিন সদস্য রয়েছেন।

মো. জুয়েল রানা/ওএফ

Link copied