খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ 

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর

২৫ নভেম্বর ২০২১, ০৫:১৪ পিএম


খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ 

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে সু-চিকিৎসা নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে রংপুর জেলা ও মহানগর যুবদল। দাবি আদায়ে প্রয়োজনে জোরালো আন্দোলনের মাধ্যমে রংপুর অচল করে দেওয়ার হুঁশিয়ারী দেন সংগঠনটির নেতারা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে রংপুর নগরের গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে পুলিশি বাধার মধ্যেই সমাবেশ করে যুবদলের নেতাকর্মী ও সমর্থকরা।

দুপুর সাড়ে ১২টার দিকে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক ও রংপুর জেলার সভাপতি নাজমুল ইসলাম নাজুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল স্টেশন রোড সালেক পাম্প হতে বের হয়। কিন্তু পুলিশি বাধায় দুইশ গজও পার হতে পারেনি। পরে দলীয় কার্যালয় চত্বরের সামনে জড়ো হন। সেখানে আবারও মিছিল নিয়ে বের হওয়ার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের সাথে পুলিশের বাক-বিতণ্ডা হয়।

পরে দলীয় কার্যালয় চত্বরের প্রধান ফটকের সামনেই বিক্ষোভ সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা। সামবেশে জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু বলেন, জনগণের ভাষা বোঝার ক্ষমতা এই সরকারের নেই। এখন এমপি-মন্ত্রীরাই সব। আমরা চাই শান্তি কিন্তু সরকার তা চায় না। তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দেশের মানুষ প্রার্থনা করছে। তাকে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা সরকারকে করতে হবে।  

সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান, দফতর সম্পাদক মো. জাকারিয়া, মহানগর যুবদলের সহ-সভাপতি রাজীব চৌধুরী, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জহির আলম নয়ন প্রমুখ।  

ফরহাদুজ্জামান ফারুক/আরআই

Link copied