নায়ক সাইমনের বাবার নির্বাচনী কার্যালয়ে আগুন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ

২৬ নভেম্বর ২০২১, ০৪:২৩ পিএম


নায়ক সাইমনের বাবার নির্বাচনী কার্যালয়ে আগুন

কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাদেকুর রহমানের অফিসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৬ নভেম্বর) ভোরে সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের জালালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

চেয়ারম্যান প্রার্থী সাদেকুর রহমান চিত্রনায়ক সাইমন সাদিকের বাবা।  

ঘটনার পর সায়মন সাদিক তার ফেসবুক আইডি থেকে একটি পোস্টে করে লিখেছেন, আমাদের মহিনন্দ ইউনিয়নের জালালপুর বাজারের আগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমার আব্বুর নির্বাচনী অফিস ভোর রাতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। পুড়িয়ে ফেলা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ও সকল পোস্টার। বঙ্গবন্ধুর বাংলাদেশে এই উচ্ছৃংখলতা মেনে নেওয়া কঠিন। আমরা এই নিকৃষ্ট কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সায়মন সাদিক বলেন, কে বা কারা জালালপুর বাজারের কাছের নৌকার অফিসে অগ্নিসংযোগ করে। এ সময় পোস্টার ও আসবাবপত্র পুড়ে যায়। সকালে নৌকার সমর্থকরা অফিসে গিয়ে এ অবস্থা দেখতে পান। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নৌকার প্রার্থীর কার্যালয়ে ভোরে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এ ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এসকে রাসেল/আরএআর

Link copied