ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশ্যে জড়ো ৩১ যুবক অস্ত্রসহ আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর

২৮ নভেম্বর ২০২১, ০৯:৪৩ এএম


ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশ্যে জড়ো ৩১ যুবক অস্ত্রসহ আটক

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশ্যে জড়ো হওয়া ৩১ যুবককে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজিসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র, ককটেল, ৫টি হেলমেট উদ্ধার করা হয়।

এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) গভীর রাতে উপজেলার ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুরযুগী বাড়ির একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশ্যে আটকরা এক বাড়িতে জড়ো হয়। র‍্যাব-পুলিশ যৌথ অভিযানে তাদের আটক করে।

থানা পুলিশ জানায়, আটকরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা মধ্য ভাদুর প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্রে সহিংসতার উদ্দেশ্যে যুগী বাড়িতে জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে র‍্যাব-১১ ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে। 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আটকরা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে র‍্যাব মামলা দায়ের করবে। পরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে সৌপর্দ করা হবে। লক্ষ্মীপুর পৌরসভা ও রায়পুর, রামগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।

হাসান মাহমুদ শাকিল/এমএসআর

টাইমলাইন

Link copied