নৌকায় ভোট দিতে নির্দেশনা দিচ্ছেন আ.লীগ নেতা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা

২৮ নভেম্বর ২০২১, ১১:০৫ এএম


তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরায় ১৭ ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে। রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। 

এদিকে দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটারদের নৌকায় ভোট দিতে নির্দেশনা দিচ্ছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল।

ইউনিয়নটিতে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান চেয়ারম্যান আসাদুল ইসলাম, ঘোড়া প্রতীক নিয়ে সাবেক চেয়ারম্যান আসাদুল হক ও আনারস প্রতীক নিয়ে প্রাণ নাথ। তিনজন প্রার্থীই আওয়ামী লীগের বিভিন্ন পদে রয়েছেন।

সকাল থেকে কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের মধ্যে ৫ নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুলকে ভোটারদের নৌকা ও মোরগ প্রতীকে ভোট দেওয়ার নির্দেশনা দিতে দেখা যায়। তবে ঘটনাটি অস্বীকার করেছেন কেন্দ্রের প্রিসাইজিং কর্মকর্তা মিজানুর রহমান। 

ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল বলেন, ভোট শান্তিপূর্ণ হচ্ছে। আমি কোনো ভোটারকে ভোট দিতে বাধ্য করছি না। তবে সবার কাছে নৌকা ও মোরগ প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছি। 

কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মিজানুর রহমান বলেন, কেন্দ্রটিতে ২৪৭০ ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১২৫৯ জন। ছয়টি বুথে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। 

কেন্দ্রের মধ্যে ভোটারদের নৌকা প্রতীকে ভোট দিতে নির্দেশনা দেওয়ার বিষয়ে তিনি বলেন, এমন অভিযোগ আমার কাছে কেউ করেনি। 

আকরামুল ইসলাম/এসপি

টাইমলাইন

Link copied