স্বামীর পরিচয় দিলে দরজা খুলতেই তুলে নিয়ে যায় গৃহবধূকে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর

০১ ডিসেম্বর ২০২১, ০৪:২৮ পিএম


স্বামীর পরিচয় দিলে দরজা খুলতেই তুলে নিয়ে যায় গৃহবধূকে

লক্ষ্মীপুরের কমলনগরে মোবাইল ফোনে কল করে স্বামীর পরিচয় দিয়ে ঘরে ঢুকে গৃহবধূকে চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে। পরে তাকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের একটি গ্রামের একটি ধানক্ষেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

বুধবার (১ ডিসেম্বর) সকালে স্থানীয়রা ধানক্ষেত থেকে রক্তাক্ত-বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করে। গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতে চিহ্ন রয়েছে। তিনি দুই সন্তানের জননী।

দুপুরে চিকিৎসাধীন গৃহবধূ জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন নম্বর থেকে তাকে স্বামী পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলা হয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে তার চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে শারীরিকভাবে নির্যাতন করা হয়।

তিনি বলেন, বুধবার সকালে স্থানীয়রা তাকে রক্তাক্ত ও বিবস্ত্র অবস্থায় ধানক্ষেতে দেখতে পেলে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার স্বামী পেশায় জেলে। ঘটনার সময় তার স্বামী মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন। ঘটনার সময় দুই-তিনজন ছিলেন বলে গৃহবধূ জানিয়েছেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, মারধরের ঘটনা উল্লেখ করে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে পুলিশ কথা বলেছে। অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। ঘটনাটির তদন্ত চলছে।

হাসান মাহমুদ শাকিল/এনএ

Link copied