দিনাজপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ ভ্যান যাত্রীর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

১১ ডিসেম্বর ২০২১, ০৮:২৫ এএম


দিনাজপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ ভ্যান যাত্রীর

অডিও শুনুন

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় ভ্যানচালক আহত হয়েছেন। শুক্রবার (১০ ডিসেম্বর) রাত ১০টার দিকে বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই হিমাদ্রি কোল্ড স্টোরেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের গড়েয়া হাটের চন্ডিপুর গ্রামের গরু ব্যবসায়ী বাচ্চু মিয়া (৫০) এবং বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের কফিন উদ্দিনের ছেলে আব্দুল বাসেদ (৬০)। আহত আলতাফুর (৩০) একই গ্রামের মনির হোসেনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যাটারিচালিত একটি ভ্যান যাত্রী নিয়ে বীরগঞ্জ উপজেলা শহরে যাচ্ছিল। মহাসড়কের হিমাদ্রি কোল্ড স্টোরেজের সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে গরু ব্যবসায়ী বাচ্চু মিয়া ঘটনাস্থলেই নিহত হন এবং আব্দুল বাসেদকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।  

দশমাইল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল ইসলাম বলেন, চার্জারভ্যানটি একেবার দুমড়েমুচড়ে গেছে। ঘটনাস্থলে একজনের মৃতু হয়েছে ও আরেকজনকে হাসপাতালে নিলে তিনি মারা যান। আহত একজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। পিয়াল এন্টারপ্রাইজের মালবাহী ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

ইমরান আলী সোহাগ/এসপি

Link copied