খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে : ফারুক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

২৯ ডিসেম্বর ২০২১, ০৩:৫৪ পিএম


খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে : ফারুক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, ‘বঙ্গভবনে নাটকের আয়োজন করে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। সময় আর বেশি নেই। তাই দ্রুত সিদ্ধান্ত দিন, নইলে আমরা প্রাণ দিতেও সময় নেব না। সব নাটক শেষ করুন।’

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে বেগমগঞ্জের অনন্তপুর গ্রামে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে জেলা বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, মহামান্য রাষ্ট্রপতি, আপনি চোর-ডাকাতকে মাফ দিয়ে বিদেশে পাঠাতে পারেন কিন্তু কেন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছেন না? আমরা আমাদের মায়ের মুক্তি চাই।

Dhaka Post

তিনি আরও বলেন, প্রশাসন আমাদের জেলা শহর মাইজদীতে সমাবেশ করতে দেয়নি। শহর থেকে দূরে ঠেলে দিয়েও মানুষের জনস্রোত ঠেকাতে পারেনি তারা। আমরা পদ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারি কিন্তু খালেদা জিয়া ও তারেক রহমানের বিষয়ে কোনো গ্রুপ নেই। আমরা সবাই এক এবং সবাই খালেদা জিয়ার মুক্তি চাই।

সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

হাসিব আল আমিন/এনএ/জেএস

Link copied