তারা বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে : আমীর খসরু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নরসিংদী

২৯ ডিসেম্বর ২০২১, ০৬:৪৪ পিএম


তারা বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে : আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এই সরকারের পতন ঘটাতে হবে। জনগণ আর চাচ্ছে না তাদের। বর্তমানে নির্বাচন কমিশন গঠনের প্রতি মানুষের ন্যূনতম আগ্রহ নেই।’

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নরসিংদী জেলা বিএনপি আয়োজিত এই সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার প্রমুখ।

সভায় নরসিংদীর ছয় উপজেলা থেকে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দিতে দিতে জনসভায় আসেন। বেলা আড়াইটায় শুরু হওয়া এই জনসভা শেষ হয় বিকেল ৫টায়। সভায় সারা জেলা থেকে প্রায় এক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

আমীর খসরু মাহমুদ আরও বলেন, ভোট ডাকাতি করে সরকার ক্ষমতায় আছে। তারা বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে। এখন বাংলাদেশের মানুষ জেগে উঠেছে, তা নরসিংদীর এই জনসমাবেশে মানুষের ঢল দেখেই বোঝা যাচ্ছে। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, উন্নত চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ হবেন এবং তার নেতৃত্বেই এই সরকারের পতন ঘটাতে হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, এই সরকার পুলিশ দিয়ে কেন্দ্র দখল করে ভোট ছিনিয়ে নিয়েছে। মানুষ এখন ঘৃণা করে আওয়ামী লীগকে। ভোটের সুযোগ পেলে মানুষ হিজড়াকে ভোট দেয়, আওয়ামী লীগকে ভোট দেয় না। এখন যেই নির্বাচন কমিশন গঠন করার চিন্তা করছে সরকার, তা না করে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে।

রাকিবুল ইসলাম/এনএ

Link copied