বইয়ের সঙ্গে নতুন পোশাকও পেল ১৮০ শিক্ষার্থী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ

০১ জানুয়ারি ২০২২, ০৫:১১ পিএম


বইয়ের সঙ্গে নতুন পোশাকও পেল ১৮০ শিক্ষার্থী

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া সরকারি প্রথামিক বিদ্যালয়ের ১৮০ শিক্ষার্থীদের মাঝে নতুন বইয়ের সঙ্গে নতুন স্কুল ড্রেস প্রদান করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার খিলপাড়া গ্রামের মরহুম হাজী হাতেম বেপারীর ছেলে ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাবুল বেপারীর নিজস্ব অর্থায়নে এ স্কুল ড্রেস প্রদান করা হয়।

বছরের শুরুতেই নতুন বই এবং নতুন ড্রেস একসঙ্গে পেয়ে ওই স্কুলের ছাত্রছাত্রীরা আনন্দে উচ্ছ্বাস প্রকাশ করেন। বইয়ের সঙ্গে নতুন ড্রেস শিক্ষার্থীদের মধ্যে বাড়তি আনন্দ বয়ে আনে।

ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাবুল বলেন, আমি এ বছর থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ড্রেস প্রদান করা শুরু করেছি। এটা প্রতি বছর অব্যাহত থাকবে। বছরের প্রথম দিন বইয়ের সঙ্গে আমি প্রত্যেক ছাত্র-ছাত্রীকে নতুন ড্রেসও প্রদান করব। তাছাড়া পঞ্চম শ্রেণির যেসব শিক্ষার্থী বৃত্তি পাবে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি মোদাচ্ছের হোসেন, সাবেক সভাপতি হাবিবুর রহমান হবি বেপারী, প্রধান শিক্ষিকা রহিমা আক্তার, সহকারী শিক্ষক সঞ্জিৎ, সাংবাদিক মোজাফফর হোসেন, আবুল কালাম লাকরিয়া, গিয়াস উদ্দিন শেখ, মাহাবুব বেপারী, মহাসিন শেখ, সোহেল বেপারী প্রমুখ।

ব ম শামীম/এমএসআর

Link copied