বোনকে স্কুলে ভর্তি করে ফেরার পথে ভাইসহ নিহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

০৮ জানুয়ারি ২০২২, ০৫:৪৭ পিএম


বোনকে স্কুলে ভর্তি করে ফেরার পথে ভাইসহ নিহত ২

জয়পুরহাটের আক্কেলপুরে ছোট বোনকে ভর্তি করে ভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে কার্ভাড ভ্যানের ধাক্কায় ভাইসহ ভ্যানচালক নিহত হয়েছেন। শনিবার (৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের আক্কেলপুর পৌর এলাকার কেসের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাব্বির হোসেন (২০) ও ভ্যানচালক সুজন হোসেন (৪০)। সাব্বির আক্কেলপুর উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর ছেলে এবং ভ্যানচালক সুজন একই উপজেলার চক রঘুনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। এ সময় নিহত সাব্বিরের মা, ছোট বোন ও বান্ধবী আহত হয়েছেন। তাদের আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা জানান, পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর মেয়ে সুমাইয়া খাতুন তার মা-বড় ভাই ও বান্ধবীকে নিয়ে শনিবার সকালে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে ভর্তি হতে আসেন। ভর্তি শেষে তারা চারজন একটি ভ্যানে চড়ে বাড়িতে ফিরছিলেন।

দুপুর ২টার দিকে তাদের বহনকারী ভ্যানটি কেসের মোড় এলাকায় পৌঁছলে ভ্যানের একটি এক্সেল ভেঙে গতি হারিয়ে ফেলে। এ সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা কার্ভাড ভ্যান ওই ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সুজন হোসেন ও সাব্বির হোসেন মারা যান। স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, যাত্রীবাহী ভ্যানের এক্সেল ভেঙে গতি হারিয়ে ফেলে। এ সময় কার্ভাড ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানের চালক ও একজন যাত্রী ঘটনাস্থলে মারা যান। আহত একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক রেফার করেছে।

চম্পক কুমার/এমএসআর

Link copied