ব্যান্ড বাজিয়ে ইউপি চেয়ারম্যানের বিজয় মিছিল

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

১১ জানুয়ারি ২০২২, ১২:৫৩ পিএম


নেত্রকোনায় ব্যান্ড বাজিয়ে বিশাল এক মিছিল করেছেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান। সোমবার (১০ জানুয়ারি) বিকেলে জেলার কেন্দুয়া উপজেলার ১৪ নং মোজাফরপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির আলম ভূঞা এ বিজয় মিছিল করেন।

গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত পঞ্চম ধাপের মোজাফরপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন মোজাফরপুর গ্রামের বাসিন্দা জাকির আলম। তিনি নৌকা প্রতীক নিয়ে ৮ হাজার ৮৬৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারহানা আফরোজ ঘোড়া প্রতীকে পান ৬ হাজার ২৩১ ভোট।

মোজাফরপুর গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম জানান, স্বাধীনতার পর থেকে ৫০ বছরেও মোজাফরপুর গ্রামের কেউ চেয়ারম্যান হতে পারেনি। দীর্ঘ দিনের ইতিহাস ভেঙে প্রথমবারের মতো জাকির আলম চেয়ারম্যান নির্বাচিত হয়ে রেকর্ড গড়েছেন। এজন্য আমরা মোজাফরপুর গ্রামবাসী গর্বিত।

নবনির্বাচিত চেয়ারম্যান মো. জাকির আলম ভূঞা বলেন, ভোটাদের ভালোবাসার কাছে আমি ঋণী। নির্বাচনের আগে নৌকার ভোট সংগ্রহ করতে আমার কর্মী সমর্থকরা কষ্ট করেছেন, রক্ত দিয়েছেন। সেই ঋণ কোনোদিনই শোধ করতে পারব না। তবে তাদের সঙ্গে কোনো বেইমানি করব না। সুখে-দুঃখে তাদের পাশে থাকব।

তিনি আরও বলেন, এলাকার রাস্তা-ঘাটের উন্নয়নে যেসব দাবি রয়েছে সেগুলো পূরণ করার জন্য আমি প্রিয় নেতা অসীম কুমার উকিল এমপি ও বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যাপক অপু উকিলসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. আসাদুল হক ভূঞার কাছে অনুরোধ করব, তারা যেন জনগণের এই ভালোবাসার প্রতিদান হিসেবে রাস্তা-ঘাটের উন্নয়ন করে দেন। বিশেষ করে মোজাফরপুর-মামুদপুর পর্যন্ত ফসল রক্ষা বাঁধ নির্মাণ করা দরকার। এটা যেন দ্রুত বাস্তবায়ন হয় সেজন্য আপ্রাণ চেষ্টা করব। এজন্য ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

জিয়াউর রহমান/এসপি

Link copied