জয়পুরহাটে বাস-পিকআপ সংঘর্ষ, আরও একজনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

২২ জানুয়ারি ২০২২, ০২:৪০ পিএম


জয়পুরহাটে বাস-পিকআপ সংঘর্ষ, আরও একজনের মৃত্যু

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় হানিফ পরিবহনের বাস ও পিকআপের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত পিকআপ চালকের সহকারীরও মৃত্যু হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল দুজনে।

এর আগে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ক্ষেতলাল উপজেলার জয়পুরহাট-মোকামতলা সড়কে শালবন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পিকআপের নিহত সহকারী হলেন মনোরঞ্জন (৩৮)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দুর্লভপুর গ্রামের বাসিন্দা। এর আগে পিকআপের চালক মাসুদ রানা (৩৬) দুর্ঘটনাস্থলেই মারা যান। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাসিন্দা।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল ঢাকা পোস্টকে বলেন, শনিবার সকালে শালবন এলাকায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হন। গুরুতর আহত অবস্থায় চালকের সহকারীকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনিও মারা যান।

প্রসঙ্গত, শনিবার সকালে হিলি থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ক্ষেতলাল উপজেলার শালবন এলাকায় একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপের চালক মাসুদ রানা মারা যান। পিকআপ ভ্যানের সহকারী মনোরঞ্জন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় মনোরঞ্জনের মৃত্যু হয়। এ ঘটনায় হানিফ গাড়ির কোনো যাত্রী হতাহত হননি।

চম্পক কুমার/এনএ

Link copied