শাবিতে ফেনসিডিলসহ আটকের ঘটনায় মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

২৫ জানুয়ারি ২০২২, ০৭:৪১ পিএম


শাবিতে ফেনসিডিলসহ আটকের ঘটনায় মামলা

আটক জাহিদুর রহমান

গত ২৪ জানুয়ারি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে ফেনসিডিল দিতে গিয়ে শিক্ষার্থীদের হাতে জাহিদুর নামে এক সিকিউরিটি আটক হন। এ ঘটনায় আজ দুইজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে সিলেটের জালালাবাদ থানায় মাদক আইনে মামলাটি করেন বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

সোমবার (২৪ জানুয়ারি) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন সংলগ্ন টিচার্স ডরমেটরিতে ওই শিক্ষককে ফেনসিডিল দিতে যাওয়ার সময় শিক্ষার্থীরা জাহিদুর নামে এক সিকিউরিটি গার্ডকে হাতে-নাতে আটক করেন।

আটক হওয়ার পর জাহিদুর জানান, তিনি তার দায়িত্ব পালনে ক্যাম্পাসে এলে ওই শিক্ষক অসুস্থতার কথা বলে ওষুধ নিয়ে আসতে বলেন। ওই শিক্ষকের দেখানো এক লোক তার কাছে একটি প্যাকেট দেন। সেই প্যাকেটে একটি ফেনসিডিলের বোতলসহ চেকিং পয়েন্টে আন্দোলরত শিক্ষার্থীদের হাতে ধরা পড়েন জাহিদুর। এ সময় তার সঙ্গে থাকা সিকিউরিটি গার্ডের একটি আইডি কার্ড পাওয়া যায়।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান ঢাকা পোস্টকে জানান, দুপুরে আটক নিরাপত্তারক্ষী জাহিদুর রহমান ও জুমান আহমদকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ফেনসিডিলসহ আটকের ঘটনায় দুজনের বিরুদ্ধে আন্দোলনকারী শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

আরআই

Link copied