বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১১ 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ফরিদপুর

২৬ জানুয়ারি ২০২২, ০৭:০৮ পিএম


বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১১ 

ফরিদপুরের নগরকান্দায় এক তরুণের স্ত্রীকে ভাগিয়ে নিয়েছে অপর এক তরুণ। এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১১ জন আহত হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের পোড়াদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে দুইজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিনজকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের মুন্নু মাতুব্বরের ছেলে আনিস মাতুব্বর (২৯) একই গ্রামের জলিল ফকিরের ছেলে শাহিন ফকিরের (২৭) স্ত্রীকে (২৩) নিয়ে গত এক মাস আগে পালিয়ে যান। এ ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সঙ্গে শাহিন ও তার ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দ্য়ে। পরে পোড়াদিয়া গ্রামের বাসিন্দারা দুই ভাগে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাখানেক পর নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাইচাইল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তফা খান বলেন, ওই এলাকার এক গৃহবধুকে নিয়ে এ সংঘর্ষের ঘটনা। কফাই বালিয়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষের খবর শুনে আমি ঘটনাস্থলে যাই। দুই পক্ষকে নিয়ে আলোচনায় বসে এ সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হবে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। বুধবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত বিবাদমান কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি।

জহির হোসেন/আরআই

Link copied