ছেলেকে দুগ্ধ পান করাচ্ছিলেন মা, ডোবায় ঢুবল শিশু মেয়ে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

১৩ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৩৫ পিএম


ছেলেকে দুগ্ধ পান করাচ্ছিলেন মা, ডোবায় ঢুবল শিশু মেয়ে

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পানিতে ডুবে সুরভী খাতুন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভাংবাড়ীয়া ইউনিয়নের ভোগাইল গ্রামে এ ঘটনা ঘটে।

সুরভী খাতুন একই গ্রামের মাঝেরপাড়ার সবুজ হোসেনের মেয়ে। সন্ধ্যায় মরদেহ দাফন সম্পন্ন করা হয়েছে।

ভাংবাড়ীয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সোহানুর রহমান নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, রোববার দুপুরে ছোট ছেলে হুজাইফাকে গোসল শেষ করে ঘুম পাড়ানোর জন্য দুগ্ধ পান করাচ্ছিলেন মা রোজিনা খাতুন। এ সুযোগে সুরভী খাতুন বল নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়।

কিছুক্ষণ পর হুজাইফা ঘুমিয়ে পড়লে মেয়েকে গোসল করানোর জন্য খুঁজতে থাকেন মা। অনেকক্ষণ পর বাড়ির পাশে থাকা ঢোবার সামনে সুরভীর স্যান্ডেল ও বলটি ভাসতে দেখে স্থানীয়রা। পরে ঢোবার পানি থেকে সুরভীর মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, একমাত্র মেয়েকে হারিয়ে বাবা-মা এখন পাগলপ্রায়। কাঁদতে কাঁদতে মা রোজিনা খাতুন বারবার মুর্ছা যাচ্ছেন। সন্ধ্যার আগে জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, পরিবারের অসাবধানতায় শিশুটি গর্তের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আফজালুল হক/এনএ

Link copied